বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দেশের ক্লান্তি লগ্নে ও মানবিক বিপর্যয়ে শান্তির বার্তা নিয়ে কাজ করে যাচ্ছেন নেত্রকোণা আওয়ামী যুবলীগ কুষ্টিয়া ভেড়ামারায় স্বাস্থ্য বিধি অমান্য করায় জরিমানা শালিকার নগ্ন ভিডিও ফেসবুকে, দুলাভাই আটক শ্বশুরকে পিটিয়ে তালাক দেওয়া স্ত্রীকে অপহরণ তালবাড়িয়া ৯নং ওয়ার্ডের কল্যাণপুর গ্রামের রাস্তা নির্মাণের ছয় মাস যেতে না যেতেই রাস্তায় ধস: সংস্কার জরুরী খোকসায় বৈরি আবহাওয়াতেও চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান খোকসায় সোনালী আঁশ পাট ঘরে তুলতে শুরু করেছে কৃষকেরা কুষ্টিয়ায় নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানে অভিযানঃ ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ০২ লাখ টাকা অর্থদন্ড কুষ্টিয়ায় পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে ডুবে নিখোঁজ দুই কলেজ ছাত্র খোকসায় মাদকসহ মাদক কারবারি আটক

কুমারখালী জগন্নাথপুর ইউনিয়নে শাপলা ক্লাবের জায়গা দখলের অভিযোগ

মোশাররফ হোসেন, কুমারখালী প্রতিনিধি। / ২৪৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ১০:১০ অপরাহ্ন

কুমারখালী জগন্নাথপুর ইউনিয়নে শাপলা ক্লাবের জায়গা দখলের অভিযোগ।

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে শাপলা ক্লাবের জায়গা জোর করে দখল করে দোকান ঘর নির্মাণ করবার অভিযোগ উঠেছে।
শাপলা ক্লাবের সদস্যরা এবং এলাকাবাসীর অভিযোগ করেন, শাপলা ক্লাবের জমি জোর পূর্বক দখল করে দোকান তৈরি করছে। হোগলা গ্ৰামের মৃত কিয়ামদ্দিন ব্যাপারির ছেলে আব্দুল করিম (৫৩) সাং- হুগলা এর বিরুদ্ধে। এদিকে আজিরউদ্দিন পরামানিজের ছেলে জামাল উদ্দিন (৭৪) জানান, আমি আমার নিজের ৫ শতাংশ জমি শাপলা ক্লাবের নামে রেজিস্ট্রি করে দিয়েছি। জগন্নাথপুর মৌজার হাল- ১৫৭ নং, দলিল নং-৫৪৭০, তারিখ- ২৯/১১/১৯৮০ ইং। শাপলা ক্লাবের সভাপতি উসমান ও সেক্রেটারি আলিফ জানান, আমাদের শাপলা ক্লাবকে জমি আব্দুল করিম জোর পূর্বক দখল করে ছে। আমরা এই ক্লাবের একটি ভবন তৈরি করে বিভিন্ন বিনোদন মূলক কাজ সহ সকল প্রকার কাজের প্রশিক্ষণ ,বিভিন্ন ব্যাবসার উদ্যোগ তৈরি করা মাধ্যমে এলাকার ছেলে মেয়েদের মাদক বা। যে কোনো খারাপ কাজ থেকে দূরে রাখাই হবে শাপলা ক্লাবের মূল লক্ষ। কিন্তু কিছু অসাধু ব্যাক্তিরা আমাদের এই কাজটা মেনে নিতে পারছেনা। যার কারনে বিভিন্ন কলাকৌশলের মাধ্যমে শাপলা ক্লাবের জায়গা দখল করে একটা দোকান করছে আব্দুল করিম । এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শাপলা ক্লাবের ভুমিকা অপরিসীম বলে মনে করেন শাপলা ক্লাবের সদস্যরা। এই বিষয়ে অভিযুক্ত আব্দুল করিম বলেন, এই জায়গায় নিয়ে বসাবসি হলে সবাই এখানে দোকান করতে অনুমতি দেওয়া তে আমি দোকান ঘর নির্মাণ করছি। এলাকাবাসী জানায়, শাপলা ক্লাবের জমি রক্ষার্থে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর