রবিবার, ০৯ মে ২০২১, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার কুমারখালীতে ‘৩৩৩’ এ ফোন পেয়ে খাবার নিয়ে গেল ইউএনও রাজীবুল ইসলাম খান করোনার কারনে পালিত হচ্ছেনা বিশ্বকবি রবি ঠাকুরের ২৫ শে বৈশাখে ১৬০ তম জন্মজয়ন্তী কুষ্টিয়ার কুমারখালী হতদরিদ্রের জন্য বিনামূল্যে মিলছে ঈদ বস্ত্র গেমেস’র নেশায় আসক্ত হয়ে ধ্বংস হচ্ছে হাজারো যুবক বকচরায় মৎস্য ঘের থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার টাঙ্গাইলে র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার কেমন আছেন সাতক্ষীরার ইত্যাদি খ্যাত চুল দিয়ে গাড়ি টানা যুবক আব্দুস সবুর কুমারখালীর শ্রমিকরা পেল প্রধানমন্ত্রীর ত্রাণ নাগরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা মুরাদনগরে উপজেলায় পথচারীদের মাঝে যুবলীগের ইফতার বিতরণ

কুমারখালী জগন্নাথপুর ইউনিয়নে শাপলা ক্লাবের জায়গা দখলের অভিযোগ

মোশাররফ হোসেন, কুমারখালী প্রতিনিধি। / ১৮৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ১০:১০ অপরাহ্ন

কুমারখালী জগন্নাথপুর ইউনিয়নে শাপলা ক্লাবের জায়গা দখলের অভিযোগ।

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে শাপলা ক্লাবের জায়গা জোর করে দখল করে দোকান ঘর নির্মাণ করবার অভিযোগ উঠেছে।
শাপলা ক্লাবের সদস্যরা এবং এলাকাবাসীর অভিযোগ করেন, শাপলা ক্লাবের জমি জোর পূর্বক দখল করে দোকান তৈরি করছে। হোগলা গ্ৰামের মৃত কিয়ামদ্দিন ব্যাপারির ছেলে আব্দুল করিম (৫৩) সাং- হুগলা এর বিরুদ্ধে। এদিকে আজিরউদ্দিন পরামানিজের ছেলে জামাল উদ্দিন (৭৪) জানান, আমি আমার নিজের ৫ শতাংশ জমি শাপলা ক্লাবের নামে রেজিস্ট্রি করে দিয়েছি। জগন্নাথপুর মৌজার হাল- ১৫৭ নং, দলিল নং-৫৪৭০, তারিখ- ২৯/১১/১৯৮০ ইং। শাপলা ক্লাবের সভাপতি উসমান ও সেক্রেটারি আলিফ জানান, আমাদের শাপলা ক্লাবকে জমি আব্দুল করিম জোর পূর্বক দখল করে ছে। আমরা এই ক্লাবের একটি ভবন তৈরি করে বিভিন্ন বিনোদন মূলক কাজ সহ সকল প্রকার কাজের প্রশিক্ষণ ,বিভিন্ন ব্যাবসার উদ্যোগ তৈরি করা মাধ্যমে এলাকার ছেলে মেয়েদের মাদক বা। যে কোনো খারাপ কাজ থেকে দূরে রাখাই হবে শাপলা ক্লাবের মূল লক্ষ। কিন্তু কিছু অসাধু ব্যাক্তিরা আমাদের এই কাজটা মেনে নিতে পারছেনা। যার কারনে বিভিন্ন কলাকৌশলের মাধ্যমে শাপলা ক্লাবের জায়গা দখল করে একটা দোকান করছে আব্দুল করিম । এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শাপলা ক্লাবের ভুমিকা অপরিসীম বলে মনে করেন শাপলা ক্লাবের সদস্যরা। এই বিষয়ে অভিযুক্ত আব্দুল করিম বলেন, এই জায়গায় নিয়ে বসাবসি হলে সবাই এখানে দোকান করতে অনুমতি দেওয়া তে আমি দোকান ঘর নির্মাণ করছি। এলাকাবাসী জানায়, শাপলা ক্লাবের জমি রক্ষার্থে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর