বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দেশের ক্লান্তি লগ্নে ও মানবিক বিপর্যয়ে শান্তির বার্তা নিয়ে কাজ করে যাচ্ছেন নেত্রকোণা আওয়ামী যুবলীগ কুষ্টিয়া ভেড়ামারায় স্বাস্থ্য বিধি অমান্য করায় জরিমানা শালিকার নগ্ন ভিডিও ফেসবুকে, দুলাভাই আটক শ্বশুরকে পিটিয়ে তালাক দেওয়া স্ত্রীকে অপহরণ তালবাড়িয়া ৯নং ওয়ার্ডের কল্যাণপুর গ্রামের রাস্তা নির্মাণের ছয় মাস যেতে না যেতেই রাস্তায় ধস: সংস্কার জরুরী খোকসায় বৈরি আবহাওয়াতেও চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান খোকসায় সোনালী আঁশ পাট ঘরে তুলতে শুরু করেছে কৃষকেরা কুষ্টিয়ায় নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানে অভিযানঃ ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ০২ লাখ টাকা অর্থদন্ড কুষ্টিয়ায় পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে ডুবে নিখোঁজ দুই কলেজ ছাত্র খোকসায় মাদকসহ মাদক কারবারি আটক

কুষ্টিয়া কুমারখালীতে একবুদ্ধী প্রতিবন্ধী যুবতী গণধর্ষণের শিকার

এনামুল হক ইমন,কুমারখালী প্রতিনিধি। / ২২৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

 

কুষ্টিয়া কুমারখালীতে একবুদ্ধী প্রতিবন্ধী যুবতী গণধর্ষণের শিকার।

কুষ্টিয়ার কুমারখালীতে বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মধ্যেবয়সী দুই লম্পটের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার ভোড়ে ওই ধর্ষকদের আটক করেছে পুলিশ। গত রোববার দুপুরে বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া মিনিখাল মাঠে গণধর্ষনের শিকার হয়েছেন বুদ্ধিপ্রতিবন্ধী যুবতী।

ধর্ষক দুজন বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামের মৃত বুদো বিশ্বাসের জামাই রফিক (৪২) ও নেজো বিশ্বাসের ছেলে সালাম (৪০)।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, গত রোববার দুপুরে বুদ্ধি প্রতিবন্ধী যুবতী আদাবাড়িয়া মিনিখাল মাঠে তার নানার জন্য খাবার পানি নিয়ে যাবার সময় ধর্ষক রফিক ও সালাম পার্শ্ববর্তী কাদেরের ভূট্টা ক্ষেতে মুখ চেপে ধরে নিয়ে গিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়েটি বাড়িতে এসে বিষয়টি জানালে তার পরিবারের লোকজন ধর্ষকদের খোঁজাখুঁজি করে কোথাও না পেলে এলাকাভিত্তিক মিমাংসার চেষ্টা করা হয়। কিন্তু ধর্ষিতার নানী আপোষ না করে সোমবার দিবাগত রাত ১২ টার পর বাদী হয়ে কুমারখালী থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার ভোরে কুমারখালী থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেফতার করে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এঘটনায় ভিকটিমের নানী বাদী হয়ে মামলা দায়ের করেন। এবং মঙ্গলবার ভোরে আসামীদের গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়। তিনি আরো বলেন, ভিকটিমকে উদ্ধার করে টেস্টের জন্য পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর