বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দেশের ক্লান্তি লগ্নে ও মানবিক বিপর্যয়ে শান্তির বার্তা নিয়ে কাজ করে যাচ্ছেন নেত্রকোণা আওয়ামী যুবলীগ কুষ্টিয়া ভেড়ামারায় স্বাস্থ্য বিধি অমান্য করায় জরিমানা শালিকার নগ্ন ভিডিও ফেসবুকে, দুলাভাই আটক শ্বশুরকে পিটিয়ে তালাক দেওয়া স্ত্রীকে অপহরণ তালবাড়িয়া ৯নং ওয়ার্ডের কল্যাণপুর গ্রামের রাস্তা নির্মাণের ছয় মাস যেতে না যেতেই রাস্তায় ধস: সংস্কার জরুরী খোকসায় বৈরি আবহাওয়াতেও চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান খোকসায় সোনালী আঁশ পাট ঘরে তুলতে শুরু করেছে কৃষকেরা কুষ্টিয়ায় নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানে অভিযানঃ ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ০২ লাখ টাকা অর্থদন্ড কুষ্টিয়ায় পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে ডুবে নিখোঁজ দুই কলেজ ছাত্র খোকসায় মাদকসহ মাদক কারবারি আটক

কুমিল্লা মুরাদনগরে উপজেলায় পথচারীদের মাঝে যুবলীগের ইফতার বিতরণ

কুমিল্লা প্রতিনিধি। / ৭৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১, ৬:০১ অপরাহ্ন

কুমিল্লা  মুরাদনগরে উপজেলায় পথচারীদের মাঝে যুবলীগের ইফতার বিতরণ।

কুমিল্লার মুরাদনগর উপজেলা যুবলীগের উদ্যোগে পথচারী মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ই মে) বিকালে উপজেলা সদরের আল্লাহ চত্বর এবং কোম্পানীগঞ্জ বাজারে এ ইফতার বিতরণ করা হয়।

এ সময় মুরাদনগর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক রুহুল আমিন বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে স্থানীয় সংসদ সদস‍্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র মানবিক সহযোগিতায় এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের আহবানে সারা দেশে যুবলীগ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় উপজেলা যুবলীগ এলাকার অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করছে আগামীতেও তা অব্যাহত থাকবে। করোনা মহামারির এই ক্রান্তিকালে সারাদেশের ন্যায় মুরাদনগরেও আমরা চেষ্টা করছি অসহায় ও দুস্থদের পাশে দাঁড়ানোর। রমজান হলো একটি পবিত্র মাস। এ মাসে প্রত্যেকটি ভালো কাজের জন্য মহান রাব্বুল আল আমিন উত্তম পুরস্কার প্রদান করে থাকেন। এ ধরণের মহতি কাজে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল, জেলা পরিষদ সদস্য সাবেক ভিপি জাকির হোসেন, নজরুল ইসলাম, বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ নাঈম খান, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ নজরুল, নবীপুর পূর্ব ইউপি’র চেয়ারম্যান কাজী আবুল খায়ের, উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল প্রমূখ।

পরিশেষে উপজেলার আওয়ামী যুবলীগের কার্যালয়ে উপজেলা ও ইউনিয়নের সকল নেতা কর্মীদেরকে নিয়ে মিলাদ ও দোয়ার মাহফিল করে ইফতার সম্পন্ন করেন।

 


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর