বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দেশের ক্লান্তি লগ্নে ও মানবিক বিপর্যয়ে শান্তির বার্তা নিয়ে কাজ করে যাচ্ছেন নেত্রকোণা আওয়ামী যুবলীগ কুষ্টিয়া ভেড়ামারায় স্বাস্থ্য বিধি অমান্য করায় জরিমানা শালিকার নগ্ন ভিডিও ফেসবুকে, দুলাভাই আটক শ্বশুরকে পিটিয়ে তালাক দেওয়া স্ত্রীকে অপহরণ তালবাড়িয়া ৯নং ওয়ার্ডের কল্যাণপুর গ্রামের রাস্তা নির্মাণের ছয় মাস যেতে না যেতেই রাস্তায় ধস: সংস্কার জরুরী খোকসায় বৈরি আবহাওয়াতেও চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান খোকসায় সোনালী আঁশ পাট ঘরে তুলতে শুরু করেছে কৃষকেরা কুষ্টিয়ায় নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানে অভিযানঃ ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ০২ লাখ টাকা অর্থদন্ড কুষ্টিয়ায় পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে ডুবে নিখোঁজ দুই কলেজ ছাত্র খোকসায় মাদকসহ মাদক কারবারি আটক

হামাসের যোদ্ধারা এখনও প্রস্তুত, আঙুল এখনও ট্রিগারে রয়েছে’

বিদ্রোহী চোখ নিউজ মিডিয়া ডেস্ক রিপোর্ট। / ৪৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

হামাসের যোদ্ধারা এখনও প্রস্তুত রয়েছে,  আঙুল এখনও ট্রিগারে রয়েছে।

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের রাজনৈতিক দপ্তরের সদস্য ইজ্জাত আর রিশ্ক বলেছেন, হামাসের যোদ্ধাদের আঙুল এখনও ট্রিগারে রয়েছে।

গাজায় যুদ্ধবিরতি কার্যকর হওয়ার পরপরই এক মন্তব্যে তিনি বলেন, আমরা এখনও ট্রিগারেই হাত রেখেছি।

দখলদার ইসরাইলকে অবশ্যই অধিকৃত বায়তুল মুকাদ্দাসে সহিংসতার অবসান ঘটাতে হবে।
তিনি আরও বলেন, আমাদের প্রধান শর্ত হচ্ছে মসজিদুল আকসা রক্ষা এবং বায়তুল মুকাদ্দাস থেকে ফিলিস্তিনি উচ্ছেদ বন্ধ করা। এটা আমাদের রেড লাইন।

ইজ্জাত আর রিশ্ক বলেন, এটা ঠিক যে আজ থেকে যুদ্ধ বন্ধ হয়েছে। কিন্তু দখলদার ইসরাইলের নেতানিয়াহু ও গোটা বিশ্বের জেনে রাখা উচিত আমাদের আঙুল এখনও ট্রিগারেই আছে, আমরা আমাদের প্রতিরোধ শক্তি বৃদ্ধি অব্যাহত রাখব।

প্রতিরোধ সংগ্রামের প্রতি ফিলিস্তিনিদের অকুণ্ঠ সমর্থন রয়েছে বলে তিনি জানান।

১১ দিনের বীরত্বপূর্ণ প্রতিরোধের মুখে দখলদার ইসরাইল ফিলিস্তিনিদের শর্ত মেনে শুক্রবার (২১ মে) থেকে যুদ্ধবিরতি বাস্তবায়ন শুরু করেছে। এটাকে ফিলিস্তিনের প্রতিরোধ সংগ্রামের জন্য বড় বিজয় হিসেবে গণ্য করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর