রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
শিশুকে যৌন নিপীড়নে ছাগলনাইয়ার মাদ্রাসা পরিচালক গ্রেফতার ১২/৬/২০২১ঃকুষ্টিয়ায় মোবাইল কোর্ট অভিযান কুষ্টিয়া হাউজিং এলাকায় গভীর রাতে নারীর উপর দুর্বৃত্ত হামলা, সম্পদ লুট করতেই এই হামলা অভিযোগ পরিবারের করোনা ভাইরাস এর টিকা কিনতে চীনের সঙ্গে ক্রয় চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিশ দলীয় জোট ও ঐক্যফ্রন্টকে বাদ দিয়ে অনেকটা একলা চলো নীতিতে বিএনপি ১২ টাকায় বিক্রি হচ্ছে সুন্দর মনোরম এই বাড়ি প্রানে বেঁচে গেলেন ভূমি কর্মকর্তা হাজী মো আনোয়ার হোসেন কুষ্টিয়া কুমারখালী গবাদি পশুর ভেজাল খাদ্য তৈরির কারখানা বানিয়ে প্রতারণা করে আসছেন রিংকু নামে এক কতিপয় ব্যক্তি এক কুমারি মেয়ের ৭ মাসের শিশু পুত্র সন্তানের জন্ম হয়েছে ঠাকুরগাঁওয়ে আশ্রয়ণ প্রকল্পের ঘর বরাদ্দে বাণ্যিজের অভিযোগ

চীনের প্রাচীর খ্যাত মুশফিকের ৪০ তম ফিপটি

নিজস্ব প্রতিবেদক / ২৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১, ৩:৫৮ অপরাহ্ন

 

চীনের  প্রাচীর  খ্যাত মুশফিকের ৪০ তম হাফসেঞ্চুরি।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডেতে ওপেনিংয়ে নেমে ব্যাট হাতে অর্ধশতক তুলে নিয়েছেন তামিম ইকবাল। তামিমের বিদায়ের পর দলের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। একই পথে হেঁটে ওয়ানডে ক্যারিয়ারের ৪০তম ফিফটি তুলে নেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে তার ব্যাটেই লড়াকু স্কোরের স্বপ্ন বাঁচিয়ে রেখেছে দল।

সাকিব আল হাসান ১৫ রান করে আউট হলে উইকেটে আসেন মুশফিক। শুরু থেকেই লঙ্কান বোলারদের শাসন করতে থাকেন। ইনিংসের ৩২তম ওভারে ধনঞ্জয়া ডি সিলভাকে বাউন্ডারি হাঁকিয়ে ৫২ বলে ব্যক্তিগত পঞ্চাশ রানের কোটা পূর্ণ করেন তিনি। ৫২ বলে ফিফটি করতে ২টি চার ও একটি ছক্কা হাকান মুশফিক।

আজকের আগে মুশফিক ওয়ানডে ফিফটির দেখা পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গত জনুয়ারি মাসে। এরপর নিউজিল্যান্ড সফরে গিয়ে সুবিধা করতে পারেনি তিনি। ৩ ম্যাচে ৭৮ রান করলেও পঞ্চাশ ছুঁতে পারেননি কোন ম্যাচেই। আজ শুরু থেকেই সবলীল তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে যেমন আত্মবিশ্বাসী ব্যাটিং করছেন তাতেওয়ানডে ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরির দেখা পেয়ে যেতে পারেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর