বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

ভারতের মহারাষ্ট্রে ভবন ধসে ৭ জনের মৃত্যু

বিদ্রোহী চোখ নিউজ মিডিয়া ডেস্ক রিপোর্ট। / ৮১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১, ৮:৩১ অপরাহ্ন

মহারাষ্ট্রে ভবন ধসে ৭ জনের মৃত্যু।
ভারতের মহারাষ্ট্রে একটি পাঁচ তলা ভবনের কিছু অংশ ধসে পড়েছে। এ ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাতে থানে জেলার উলহাসনগরের নেহেরু চকে ভবনটি ধসে পড়ে বলে জানায় ভারতীয় গণমাধ্যম। এরপর সাথে সাথেই শুরু হয় উদ্ধারকার্য। কর্মীরা মধ্যরাত পর্যন্ত উদ্ধারকার্য চালিয়ে মোট সাতটি মৃতদেহ উদ্ধার করতে সমর্থ হন।

উদ্ধারকারী দলের প্রধান সন্তোষ কদম বলেন, “ধ্বংসস্তুপ থেকে তিনজন পুরুষ, তিনজন নারী এবং একজন কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়। ভবনের দুটি ফ্ল্যাটে তারা বাস করতেন। স্থানীয় সময় রাত নয়টায় পাঁচতলা ভবনটির ড্রইংরুমের সবগুলো স্লাব একটি আরেকটির উপর ধসে পড়ে। ভবনটি ২৬ বছরের পুরোনো, এতে ২৯টি ফ্ল্যাট ছিলো।”

এই দুর্ঘটনায় রাজ্য সরকারের পক্ষ থেকে ক্ষতিপূরণ হিসেবে নিহত প্রত্যেকের পরিবার পাঁচ লাখ রুপি দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে।

গত বছর মহারাষ্ট্রের রায়গাদে আরেকটি ভবন ধসে ১৬ জনের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর