রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
শিশুকে যৌন নিপীড়নে ছাগলনাইয়ার মাদ্রাসা পরিচালক গ্রেফতার ১২/৬/২০২১ঃকুষ্টিয়ায় মোবাইল কোর্ট অভিযান কুষ্টিয়া হাউজিং এলাকায় গভীর রাতে নারীর উপর দুর্বৃত্ত হামলা, সম্পদ লুট করতেই এই হামলা অভিযোগ পরিবারের করোনা ভাইরাস এর টিকা কিনতে চীনের সঙ্গে ক্রয় চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিশ দলীয় জোট ও ঐক্যফ্রন্টকে বাদ দিয়ে অনেকটা একলা চলো নীতিতে বিএনপি ১২ টাকায় বিক্রি হচ্ছে সুন্দর মনোরম এই বাড়ি প্রানে বেঁচে গেলেন ভূমি কর্মকর্তা হাজী মো আনোয়ার হোসেন কুষ্টিয়া কুমারখালী গবাদি পশুর ভেজাল খাদ্য তৈরির কারখানা বানিয়ে প্রতারণা করে আসছেন রিংকু নামে এক কতিপয় ব্যক্তি এক কুমারি মেয়ের ৭ মাসের শিশু পুত্র সন্তানের জন্ম হয়েছে ঠাকুরগাঁওয়ে আশ্রয়ণ প্রকল্পের ঘর বরাদ্দে বাণ্যিজের অভিযোগ

কুষ্টিয়া দৌলতপুরে তাসের ডাকাতের আস্তানা থেকে ২টি হরিণ উদ্ধার

সজল বিশ্বাস, বিশেষ প্রতিবেদক। / ২৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৮:২৪ অপরাহ্ন

দৌলতপুরে তাসের ডাকাতের আস্তানা থেকে ২টি হরিণ উদ্ধার।। অতপর থানায়  ১টি মামলা।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কল্যাণপুরে অবস্থিত তাসের ডাকাতের আস্তানা থেকে দু’টি হরিণ উদ্ধার করেছে বন বিভাগ ও স্থানীয় প্রশাসন।

৯ জুন বুধবার সন্ধ্যা ৬ টার দিকে বন বিভাগের কর্মকর্তা,দৌলতপুর উপজেলা নির্বাহি অফিসার শারমিন আক্তার ও দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিনের সহযোগিতায় হরিণ দুটি উদ্ধার করেন।

বন বিভাগের কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, কল্যাণপুর দরবার শরীফের ভিতরে অবৈধভাবে দুইটা হরিণ লালন পালন করছে।

এমন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের সহযোগিতায় হরিণ দুটি উদ্ধার করি। এ ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইন ২০১৭ মোতাবেক তাসের ডাকাত ও তার শ্যালক শের খান নামে মামলা হয়। মামলার আসামী তাসের ডাকাতের শ্যালক শের খানকে হাতে নাতে আটক করে দৌলতপুর থানা পু্লিশ এবং ওই দরবারের কথিত পীর তাসের ডাকাত পলাতক রয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, বিকেলে বন বিভাগের কর্মকর্তারা আমার কাছে সহযোগিতা চাই যে তাসের পীরের দরবারে দুইটা হরিণ অবৈধ ভাবে তারা লালন পালন করছে। আমি সেখানে অফিসার ফোর্স নিয়ে তাদের সহযোগিতায় হরিণ দুটো উদ্ধার করে বিভাগের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেছি।
দৌলতপুর উপজেলা নির্বাহি অফিসার শারমিন আক্তার জানান, দরবার শরীফের মধ্যে হরিণ আছে সংবাদ দিয়ে বন বিভাগের কর্মকর্তারা আমাদের সহযোগিতা চাইলে আমরা সেখানে গিয়ে দুটো হরিণ উদ্ধার করা হয়।
উল্লেখ্য গত ৬ জুন তাসের ডাকাতের নেতৃত্বে দরবারে রাশেদ (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়া। ওই ঘটনায় নিহত রাশেদের বাবা সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বাদী হয়ে দরবার প্রধান তাসের ডাকাতসহ ১০ জনের নাম উল্লেখ করে দৌলতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ ৬ জনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন। তাসের সহ বাকি আসামিরা পলাতক রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর