শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আশেপাশের ওয়ার্ড গুলোতে পানি নিস্কাশন ব্যবস্থা থাকলেও পৌর ১৪ নং ওয়ার্ডে এই দুর্ভোগ চরমে ফেইসবুকে পোস্ট দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভোলা ২ আসনের সংসদ আলী আজম মকুল কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সালাউদ্দিন খান তারেকের নিজ অর্থায়নে ১ টি কন্সেনট্রেটর উপহার দিলেন খোকসায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সহকারী কমিশনার (ভূমি) ইসাহক আলী’র ভুমিকা প্রশংসনীয় খোকসায় প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন এমপি ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ সাম্প্রদায়িক শক্তি, ঘুষ, দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াও-এ্যাড. জয়দেব কুমারখালীতে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খোকসায় তাসফিয়া নামের এক শিশু পানিতে ডুবে মৃত্যূ কুষ্টিয়ায় নকল কসমেটিকস কারখানায় অভিযানঃজরিমানা আদায় ০২ লাখ টাকা কুষ্টিয়ার কুমারখালীতে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগের দুগ্রুপের সংঘর্ষ

বাকেরগঞ্জে ওসি আলাউদ্দিনের বুদ্ধিমত্তায় মাদক উদ্ধার ও গ্রেফতারের হিড়িক,

বাকেরগন্জ প্রতিনিধি। / ৫৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১, ৫:০০ অপরাহ্ন

বাকেরগঞ্জে ওসি আলাউদ্দিনের ক্যারিশমায় মাদক উদ্ধার ও গ্রেফতারের হিড়িক।

 

বাকেরগঞ্জ উপজেলায় করোনা কালিন সময়ে স্বাস্থ্য সচেতনতা ও ত্রান সামগ্রী বিতরণ সহ মানবিক কারণে থানা পুলিশের নিরবতাকে পূঁজি করে হঠাৎ করে মাদক বিক্রেতা ও আসক্তদের দৌড়ন্ত বেছে যায় কয়েকগুণ, স্কুল কলেজ বন্ধ থাকায় উঠতি যুবকদের ট্যাগেট করে বিক্রেতাদের বেপরোয়া কর্মকান্ডে সয়লাব হয়ে যায় পুরো উপজেলার বিভিন্ন ইউনিয়ন তথা অলিগলি। বিষয়টি বিচক্ষণ পুলিশ অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলনের দৃষ্টিতে এলে। দ্রুত পদক্ষেপ নিয়ে ব্যাপক মাদক বিরোধী অভিযান পরিচালনায় মাঠে নামেন অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন তার ক্যারিশমায় থানা পুলিশের একের পর এক সফল অভিযানে হঠাৎ করে দিশেহারা হয়ে পরেন। মাদক বিক্রেতা ও আসক্তরা, অদ্য ১১ ই জুন শুক্রবার ছুটির দিনে ও থেমে নেই অভিযান তৎপরতা আজও পাদ্রিশীবপুর ইউনিয়নের আড়াইবেকি গ্রামের আলমগীর খন্দকারের বাড়ির সামনের রাস্তা থেকে মোঃ সহিদ খন্দকার সৈকত (১৯) নামের একজন তরুন মাদক ব্যবসায়ীকে ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করেছেন থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সহিদ খন্দকার উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের আড়াইবেকি গ্রামের মতিন খন্দকারের পুত্র। এই নিয়ে বিগত ৪০ দিনে ওসি আলাউদ্দিনের নির্দোশনায় ১০ টি মাদক বিরোধী সফল অভিযান করে ১২ জনকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। আসামিরা হলেন, চরাদী ইউনিয়নের মৃত আহমেদ হাওলাদারের পুত্র জসিম উদ্দিন হাওলাদার( ৩২), ১০ গ্রাম গাঁজা সহ এস আই জসিমউদ্দিনের নেতৃত্ব, পেয়ারপুর মোঃ আলী গাজীর পুত্র সিদ্দিক গাজী( ২৬) ৮ পিচ ইয়াবা সহ এস আই বশির উদ্দিনের নেতৃত্ব, ফলাঘরের জয়নাল আবেদীনের কামাল মৃধা (৩৭) ও রাম নগরের রাব্বে আলী সরদারের পুত্র রাজু সরদার (৩৬) ১৯ পিচ ইয়াবা সহ র্র্যাব- ৮ এর নেতৃত্ব, সাহেবপুরের হোসেন তালুকদারের পুত্র নাছির তালুকদার (৩৮) ও টেংরাখালি সোহরাব মল্লিকের পুত্র খোকন মল্লিক (৩৫) ২৭৫ গ্রাম গাঁজা সহ র্র্যাব-৮ এর নেতৃত্ব, লক্ষ্মীপাশার মৃত্যু মতলেব হাওলাদারের পুত্র জামাল হাওলাদার (৪৭) ২০ গ্রাম গাঁজা সহ এস আই আযমের নেতৃত্ব, মহেশপুরের রফিক হাওলাদারের পুত্র রাজিব হাওলাদার (২৮) এক কেজি গাঁজা সহ এস আই তরুণ কুমারের নেতৃত্ব, বাগদিয়া গ্রামের এলেম খানের পুত্র কাওছার খান (৩০) ২০০ গ্রাম গাঁজা সহ এস আই তরুণ কুমারের নেতৃত্ব, পটুয়াখালী সেহাকাঠীর তৈয়ব আলী মুন্সীর প্রতিবন্ধী পুত্র হেমায়েত (৩৫) ৫ গ্রাম গাঁজা সহ এস আই রনির নেতৃত্ব, রুনসীর ইয়াকুব আলী সরদারের পুত্র হাফিজুর(২৩) ৯০০ গ্রাম গাঁজা সহ এস আই আমির হোসেনের নেতৃত্ব গ্রেফতার হন।
এসব গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, গাঁজা ও ইয়াবা উদ্ধার ও আটকের ঘটনায় থানায় নিয়মিত মামলা গ্রহন করা হয়। বাকেরগঞ্জ থানায় এখন থেকে মাদকের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে। মাদক মুক্ত বাকেরগঞ্জ উপজেলা গড়তে তিনি সকলের নিকট সহায়তা কামনার পাশাপাশি মাদক নির্মূলে তথ্য দিয়ে সহায়তা কারির নাম পরিচয় গোপন রাখার পাশাপাশি পুরস্কৃত করার অঙ্গিকার ব্যক্ত করেছন। তিনি বলেন মাদক ব্যবসায়ী ও আসক্ত কাউকেই ছাড় দেয়া হবেনা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর