শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আশেপাশের ওয়ার্ড গুলোতে পানি নিস্কাশন ব্যবস্থা থাকলেও পৌর ১৪ নং ওয়ার্ডে এই দুর্ভোগ চরমে ফেইসবুকে পোস্ট দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভোলা ২ আসনের সংসদ আলী আজম মকুল কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সালাউদ্দিন খান তারেকের নিজ অর্থায়নে ১ টি কন্সেনট্রেটর উপহার দিলেন খোকসায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সহকারী কমিশনার (ভূমি) ইসাহক আলী’র ভুমিকা প্রশংসনীয় খোকসায় প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন এমপি ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ সাম্প্রদায়িক শক্তি, ঘুষ, দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াও-এ্যাড. জয়দেব কুমারখালীতে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খোকসায় তাসফিয়া নামের এক শিশু পানিতে ডুবে মৃত্যূ কুষ্টিয়ায় নকল কসমেটিকস কারখানায় অভিযানঃজরিমানা আদায় ০২ লাখ টাকা কুষ্টিয়ার কুমারখালীতে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগের দুগ্রুপের সংঘর্ষ

কুষ্টিয়া ট্রিপল মার্ডার আসামী সৌমেন কারাগারে করোনা ওয়ার্ডে কোয়ারেন্টাইনে আছেন

সজল বিশ্বাস, বিশেষ প্রতিবেদক। / ৫০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৯:২৫ পূর্বাহ্ন

কারাগারে করোনা ওয়ার্ডে কোয়ারেন্টাইনে কুষ্টিয়ার প্রকাশ্যে দিবালোকে  ট্রিপল মার্ডারের আসামি বরখাস্ত পুলিশ সৌমেন।

বহুল আলোচিত কুষ্টিয়ার ট্রিপল মার্ডার মামলার একমাত্র আসামি পুলিশ বাহিনী থেকে   সাময়িক বরখাস্ত এএসআই সৌমেন রায় কুষ্টিয়া জেলা কারাগারে রয়েছেন।

গত সোমবার (১৪ জুন) আদালতে স্ত্রী, সৎ ছেলে ও স্ত্রীর প্রেমিক  এক যুবককে গুলি করে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর থেকে কারাগারে রয়েছেন সৌমেন।

সৌমেন ভালো আছেন। দুপুরে কারা কর্তৃপক্ষের দেওয়া খাবার খেয়েছেন। তিনি মুরগির মাংস, সবজি ও ডাল দিয়ে ভাত খেয়েছেন। অন্যান্য সাধারণ বন্দীদের মতো তিনি স্বাভাবিকভাবে সময় পার করছেন।

সৌমেন কারাগারে চুপচাপ রয়েছেন। স্বাভাবিকভাবে তিনবেলা খাবার খাচ্ছেন। তিনি করোনা ওয়ার্ডে কোয়ারেন্টাইনে রয়েছেন।
বৃহস্পতিবার (১৭ জুন) কুষ্টিয়া জেলা কারাগারের সুপার মো. তায়েদ উদ্দিন মিয়া সাংবাদিক দেরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর