শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আশেপাশের ওয়ার্ড গুলোতে পানি নিস্কাশন ব্যবস্থা থাকলেও পৌর ১৪ নং ওয়ার্ডে এই দুর্ভোগ চরমে ফেইসবুকে পোস্ট দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভোলা ২ আসনের সংসদ আলী আজম মকুল কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সালাউদ্দিন খান তারেকের নিজ অর্থায়নে ১ টি কন্সেনট্রেটর উপহার দিলেন খোকসায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সহকারী কমিশনার (ভূমি) ইসাহক আলী’র ভুমিকা প্রশংসনীয় খোকসায় প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন এমপি ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ সাম্প্রদায়িক শক্তি, ঘুষ, দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াও-এ্যাড. জয়দেব কুমারখালীতে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খোকসায় তাসফিয়া নামের এক শিশু পানিতে ডুবে মৃত্যূ কুষ্টিয়ায় নকল কসমেটিকস কারখানায় অভিযানঃজরিমানা আদায় ০২ লাখ টাকা কুষ্টিয়ার কুমারখালীতে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগের দুগ্রুপের সংঘর্ষ

কুষ্টিয়ায় ১২টি সরকারি গাছ কেটে নিলেন প্রভাবশালী আঃরশিদ ও শাফায়েত হোসেন পল্টু গাছ উদ্ধারে বন বিভাগের অভিযান

নোবাজ্জেল হোসেন সোহান, প্রকাশক ও সম্পাদক বিদ্রোহী চোখ নিউজ মিডিয়া। / ৪৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ৯:৪২ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ১২টি সরকারি গাছ কেটে নিলেন সভাপতি আ রশীদ ও সাধারণ সম্পাদক পল্টু! গাছ উদ্ধারে বন বিভাগের অভিযান।

কুষ্টিয়া ইবি থানাধীন ১১নং আব্দালপুর ইউনিয়নের পিয়ারপুর জিকে ক্যানেলের ১২ টি সরকারি গাছ কেটে নিয়েছেন স্থানীয় প্রভাবশালীরা। ১ জুলাই সকালে বৃষ্টির মধ্যে ওই গাছগুলো কেটে সরিয়ে ফেলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জিকে ক্যানেলের ওই সরকারি গাছের উপকার ভোগীর সভাপতি আব্দুর রশিদ (৫০) ও সাধারণ সম্পাদক শাফায়াত হোসেন পল্টু (৪৮) সহ তার ভাতিজা মহিদ ইসলাম (৩৫), সুরুজ হোসেন(৩৫), তাইজাল হোসেন মুহুরী ৩৪) এই গাছ কর্তন করেছেন।

ওই কাজগুলো ত্রিবেনীর নিজাম উদ্দিন ক্রয় করছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে তবে তিনি গাছগুলো কোথায় রেখেছেন এখন পর্যন্ত তা শনাক্ত করা যায়নি।

সরকারি গাছ কর্তন করা হয়েছে এমন খবর বন বিভাগের কাছে পৌঁছালে তাৎক্ষণিকভাবে বন বিভাগের একটি টিম ঘটনাস্থলে পৌঁছিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এবং যে গাছগুলো কাটা হয়েছে তার অবশিষ্টাংশ মেজারমেন্ট সহ গাছগুলো উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন বলে জানান বন বিভাগের কর্মকর্তারা।

 

বনবিভাগ জানান, আমরা ১২ টি গাছ কাটার নমুনা পেয়েছি, গাছগুলো এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। তবে উদ্ধার অভিযান এখনো অব্যাহত আছে বলে জানান তারা। এই গাছ কাটার সাথে জড়িত প্রত্যেকের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তারা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর