শনিবার, ২৪ জুলাই ২০২১, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আশেপাশের ওয়ার্ড গুলোতে পানি নিস্কাশন ব্যবস্থা থাকলেও পৌর ১৪ নং ওয়ার্ডে এই দুর্ভোগ চরমে ফেইসবুকে পোস্ট দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভোলা ২ আসনের সংসদ আলী আজম মকুল কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সালাউদ্দিন খান তারেকের নিজ অর্থায়নে ১ টি কন্সেনট্রেটর উপহার দিলেন খোকসায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সহকারী কমিশনার (ভূমি) ইসাহক আলী’র ভুমিকা প্রশংসনীয় খোকসায় প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন এমপি ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ সাম্প্রদায়িক শক্তি, ঘুষ, দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াও-এ্যাড. জয়দেব কুমারখালীতে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খোকসায় তাসফিয়া নামের এক শিশু পানিতে ডুবে মৃত্যূ কুষ্টিয়ায় নকল কসমেটিকস কারখানায় অভিযানঃজরিমানা আদায় ০২ লাখ টাকা কুষ্টিয়ার কুমারখালীতে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামীলীগের দুগ্রুপের সংঘর্ষ

খোকসায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সহকারী কমিশনার (ভূমি) ইসাহক আলী’র ভুমিকা প্রশংসনীয়

পুলক সরকার, বিশেষ প্রতিবেদক। / ৫১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৯:১৫ অপরাহ্ন

খোকসায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সহকারী কমিশনার (ভূমি) ইসাহক আলী’র ভুমিকা প্রশংসনীয় ।

 

 

পুলক সরকারঃ

সারাদেশে করোনা ভাইরাস (কোভিড-১৯) কারণে সবাই যখন আতঙ্কিত। তখন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে কুষ্টিয়ার খোকসা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইসাহক আলী’র ভুমিকা প্রশংসনীয় হয়ে উঠেছে উপজেলার সর্বস্তরের মানুষের কাছে।

করোনা ভাইরাস থেকে উপজেলার সর্বস্তরের মানুষকে বাচাঁতে তিনি দিনরাত পরিশ্রম করে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছেন। প্রায় সময় উপজেলার পৌর মার্কেটসহ প্রতিটি হাট বাজারে সমবেত মানুষদের সামাজিক দূরত্ব বজায় রাখা ও করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করে ঘরমুখী করছেন। তিনি নিয়মিত উপজেলা বিভিন্ন এলাকায় অবস্থিত হাট বাজার মনিটরিং করে সরকারি নির্দেশ অমান্যকারী ও করোনা ভাইরাসকে পুজি করে বাজার দরের চেয়ে বেশি মূল্যে পন্য বিক্রি করা ব্যবসায়ীদের জরিমানা করছেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করার কারণে ইতোমধ্যে উপজেলার সর্বস্তরের মানুষের কাছে প্রশংসনীয় হয়ে উঠেছেন।

এ বিষয়ে খোকসা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইসাহক আলী বলেন, “খোকসার মানুষকে করোনা ভাইরাসের ভয়ানক কবল থেকে বাচাঁতে খোকসা উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ উদ্দীন স্যারের নির্দেশনা মোতাবেক আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালন করছি। আসুন, জাতির এই ক্রান্তিলগ্নে আমরা সবাই মিলে করোনা ভাইরাসকে প্রতিহত করি ।”


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর