বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

খোকসায় বৈরি আবহাওয়াতেও চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

পুলক সরকার, বিশেষ প্রতিবেদক। / ৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৯:২৪ অপরাহ্ন

খোকসাতে বৈরি আবহাওয়া উপেক্ষা করে মোবাইল কোর্টের অভিযানে জরিমানা।

 

 

 

পুলক সরকারঃ

বৈরি আবহাওয়া উপেক্ষা করে কুষ্টিয়ার খোকসাতে কঠোর বিধিনিষেধ কার্যকরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে অভিযান পরিচালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯’জুলাই) অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ইসাহক আলী।

এসময় অভিযান চালিয়ে চলমান বিধিনিষেধ অমান্য করে অপ্রয়োজনীয় গণজমায়েত করা এবং জরুরীসেবা বহির্ভূত দোকান খোলা রাখাসহ অন্যান্য বিধিনিষেধ না মানায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ এবং নির্মূল) আইন,২০১৮ অনুযায়ী ৩ টি পৃথক মামলায় ৩ জনকে ২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

এ সময় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। করোনার ভয়ানক বিস্তার রোধে এবং জনগণের জীবন রক্ষায় উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান হয়।

অভিযানে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী সহযোগিতা করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর