বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

দেশের ক্লান্তি লগ্নে ও মানবিক বিপর্যয়ে শান্তির বার্তা নিয়ে কাজ করে যাচ্ছেন নেত্রকোণা আওয়ামী যুবলীগ

স্টাফ রিপোর্টার। / ১৫০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১, ৪:২৯ অপরাহ্ন

দেশের ক্লান্তি লগ্নে ও মানবিক বিপর্যয়ে শান্তির বার্তা নিয়ে কাজ করে যাচ্ছেন নেত্রকোণা আওয়ামী যুবলীগ

স্টাফ রিপোর্টারঃ
সম্প্রতি মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে নির্দেশনা অনুযায়ী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে বিভিন্ন কর্মসূচী পালন করে যাচ্ছেন নেত্রকোণা জেলা যুবলীগ।
দেশের এই ক্লান্তি লগ্নে নিজেদের জীবন বাজি রেখে। প্রধানমন্ত্রীর নির্দেশে বর্তমান পরিস্থিতিতে সব মানুষের পাশে থেকে করোনাকে মোকাবেলা করতে সর্বদাই মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে বর্তমান এই জেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনি,যুগ্ম আহব্বায়ক জামিউল ইসলাম খান জামি এবং যুগ্ম আহব্বায়ক দেওয়ান রনি।

মানবিকতার স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার শুরু লগ্ন থেকে এখন পর্যন্ত নিজেদের অর্থায়নে যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনি, জামিউল ইসলাম খান জামি ও দেওয়ান রনি জেলায় গরীব, অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ, তীব্র শীতে বস্তু বিতরণ করেন।

এছাড়াও করোনা কালীন সময়ে কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়া এবং তৃতীয় লিঙ্গদের মাঝে নগত অর্থ ও ত্রাণ বিতরণ সহ বর্তমান পরিস্থিতিতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে সময় পাড় করছেন নেত্রকোণা জেলা যুবলীগ।

এমনকি করোনা ও বন্যায় অসংখ্য ক্ষতিগ্রস্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া, করোনা আক্রান্ত ব্যক্তিদের কাছে জরুরি ভাবে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া সহ আরো সেবামূলক বিভিন্ন কর্মকাণ্ডে নেতাকর্মীদের নিয়ে যুক্ত রয়েছে এই জেলা যুবলীগ সংগঠনটি।

এছাড়াও ২০১৭ সালের ১৯ শে জানুয়ারি নেত্রকোণা জেলা যুবলীগ সংগঠনটির দায়িত্ব নেওয়ার পর থেকে সারা জেলায় ৬ টি উপজেলা সহ ৫৯ ইউনিয়নে সম্মেলনে মাধ্যমে স্থানীয় কাউন্সিলদের সমন্বয়ে কমিটি গঠন করেন, সংগঠনটি জেলার বর্তমান আহ্বায়ক কমিটি।

জেলা এবং উপজেলা পর্যায়ের যুবলীগ কর্মীদের প্রত্যাশা এমন মানবিক নেতাদেরকে জেলা যুবলীগের পরিচালক হিসেবেই চায় তারা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর