বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

মহেশখালীতে বহুল আলোচিত ডজন মামলার আসামী ফিরোজ গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি। / ২৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১, ৬:৩৮ পূর্বাহ্ন

মহেশখালীতে বহুল আলোচিত এক ডজন
মামলার আসামী ফিরোজ গ্রেফতার।

 

মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের আলোচিত সন্ত্রাসী ফিরোজ খানঁ (৩৪) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে মহেশখালী থানা পুলিশ।

আটক ফিরোজ উপজেলার হোয়ানক মোহরাকাটা এলাকার মোহাম্মদ জালাল আহমদের ছেলে।
বৃহস্পতিবার বিকাল ৪টায় দিকে মহেশখালী থানার ওসির নেতৃত্বে এএসআই জাহিদ ও এএসআই টিপু সঙ্গীয় ফোস নিয়ে অভিযান চালিয়ে কুতুবজোম থেকে তাকে আটক করতে সক্ষম হয়।
আটক ফিরোজের বিরুদ্ধে দ্রুত বিচার, মাদক,হত্যার চেস্টা সহ একাধিক মামলা রয়েছে।

 

অপরদিকে খুব অল্প বয়সে তিনি সন্ত্রাসী হিসেবে পরিচিত হলে ও হতদরিদ্র কাছে তার গ্রহণযোগ্যতা থাকায় তিনি বিভিন্ন সময় ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা ও করেছেন বলে জানাগেছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল হাই জানান, আটক ফিরোজ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর