বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

দূর্বৃত্তদের দেয়া আগুনে গোয়াল ঘর পুড়েঁ ছাই

নিজস্ব প্রতিবেদক / ২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ১১:২২ অপরাহ্ন

দূর্বৃত্তদের দেয়া আগুনে গোয়াল ঘর পুড়েঁ ছাই।

স্টাফ রিপোর্টারঃ নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের কারলী গ্রামে শনিবার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে আওয়ামীলীগ নেতার গোয়াল ঘর পুড়ে ছাই হয়েছে। এ সময় দুর্বৃত্তের দেয়া আগুনে সমস্ত বন পুড়ে ছাই হওয়ায় ওই ব্যক্তির আহাজারিতে আকাশ বাতাস ভারি হয়ে উঠছে।মোঃ মজলুর রহমান উপজেলার রৌহা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রবীন সভাপতি কারলী গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে।
ক্ষতিগ্রস্ত মজলুর রহমান জানান, শনিবার গভীর রাতে হঠাৎ ডাক চিৎকার শুনে ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে দেখি বসত ঘর সংলগ্ন বনের ঘরে আগুন জ্বলছে। পরে প্রতিবেশীদের নিয়ে অনেক চেষ্টা করে আগুন নিয়্ন্ত্রণে আনি, কিন্তু এরই মধ্যে বনের ঘরে থাকা গরুর খাবারের জন্য সারা বছরের মজুদ করা সমস্ত বন পুড়ে ছাই হয়ে যায়।
সব হারিয়ে আমি এখন পথে বসে গেছি।

এ ব্যাপারে মজলুর রহমান বাদী হয়ে গতকাল নেত্রকোনা মডেল থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে মামালা দায়ের করেছেন।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ জানান,
এ অগ্নিকাণ্ডের অভিযোগ পেয়েছি ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর