বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

কুষ্টিয়ায় ৩৫২ পিচ ইয়াবা ও ১৪ গ্রাম হেরোইন সহ সুমন র‍্যাবের হতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক। / ২৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৪:৩৭ অপরাহ্ন

 

কুষ্টিয়ায় ৩৫২ পিচ ইয়াবা ও ১৪ গ্রাম হেরোইন সহ সুমন র‍্যাবের হতে গ্রেফতার।

৩৫২ পিস ইয়াবা ও ১৪ গ্রাম হেরোইনসহ কুষ্টিয়ার খাজানগর সুবর্ণা অটো রাইস মিল মালিকের ছেলে সুমন আটক।রাতে মাদকসহ পিতা ও পুত্রকে নিজ বাসা থেকে আটক করে নিয়ে যাওয়া হয় বলে জানান স্থানীয়রা।

এর আগেও খাজানগর সুবর্ণা অটো রাইস মিল মালিক মোহাম্মদ জিন্নাহ আলীর আরেক ছেলে রাজিব অস্ত্র ও মদক সহ একাধিকবার আটক হয় আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। পরে আইনের ফাঁকফোকর দিয়ে বেড়িয়ে এসে আবার চালাতে থাকে তাদের অবৈধ মদক ব্যবসা।

এলাকাবাসীরর প্রশ্ন, কালো টাকা ও দলের ছত্র ছায়ায় থেকে রাজনৈতিক প্রভাব খাটিয়ে চালানো তাদের এই অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা কোন দিনও কি বন্ধ হবে না।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর