বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

হরিনারায়ণপুর জুট মিল এলাকায় চলছে রমরমা মাদক ব্যবসা

নিজস্ব প্রতিবেদক। / ১৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১:৩৭ পূর্বাহ্ন

হরিনারায়ণপুর জুট মিল এলাকা ঘিরে চলছে রমরমা মাদক ব্যবসা।

নিজস্ব প্রতিবেদন:

কুষ্টিয়া সদর উপজেলা ইবি থানা হরিনারায়ণপুর লক্ষণ জুট মিল এলাকায় স্থানীয় কিছু কিশোর দ্বারা ও কিছু ব্যক্তি দ্বারা পত্যক্ষ্য ও পরোক্ষ ভাবে চলছে মাদক ব্যবসা। কোন প্রকার রাখ ঢাক না রেখেই মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে বেচা কেনা করছে মাদক।পুরো জুট মিল এলাকা মাদক পাওয়া ও সেবন করা হয়ে উঠেছে অতিমাত্রায় সহজলভ্য।হাত বাড়ালেই মিলছে গাঁজা, ইয়াবা ও ট্যাপেন্ডা ট্যাবলেট সহ নানা জাতীয় মাদক দ্রব্য।

সরেজমিন অনুসন্ধানে জানা যায়, ভৌগোলিক অবস্থান, যোগাযোগব্যবস্থায় সুবিধাজনক দিক, শ্রমঘন এলাকা-সব মিলিয়ে হরিনারায়ণপুর জুট মিল এলাকাটি কিছু কিশোর ও স্থানীয় কিছু মাদক ব্যবসায়ীদের টার্গেট পয়েন্ট। লক্ষণ জুট মিলের শ্রমিক কলোনীর সুযোগ মাদক ব্যবসায়ীরা নিচ্ছে বেশ ভালোভাবেই। বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে কাজ করতে আসা এই শ্রমিকদের টার্গেট করে বেচাকেনা হয় মাদক। জুট মিল এলাকার আনাচে কানাচে চলছে মাদকের রমরমা ব্যবসা।

তাছাড়াও স্থানীয় কিছু কিশোর গ্যাং নেতাদের নেতৃত্বে শৈলকুপা থেকে আসা এক চিহ্নিত মাদক ব্যবসায়ী জুট মিল এলাকায় মাদক ব্যবসা করে চলছে এমনটাই অভিযোগ স্থানীয়বাসীর।
সচেতন এলাকাবাসীর অভিযোগ, মাদকসেবীরাই এখন বাড়তি আয়ের আশায় ব্যবসায় জড়িয়ে পরছে।

কিশোর গ্যাংয়ের উৎপাতের সঙ্গেও মাদকের পরোক্ষ সম্পর্ক রয়েছে বলে অভিমত বিশিষ্টজনদের। তারা বলছেন, সুলভে মাদক দিয়েই উঠতি কিশোরদের গ্যাংয়ে ভিড়ানো হয়। একসময় মাদকের অর্থ জোগাতে সেইসব কিশোরেরা হয়ে উঠে মাদক ব্যবসায়ী। ব্যবসা ও আধিপত্য বজায় রাখতে সংঘাতেও জড়িয়ে পরতে দেখা যায় তাদের। মাদক সেবন ও মাদক ব্যবসা ঠেকাতে প্রশাসনের হস্তক্ষেপ চায় এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর