বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

কুষ্টিয়ায় ছোট ভাইয়ের স্ত্রীকে পেটালো ভাসুর

নিজস্ব প্রতিবেদক। / ১৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় ছোট ভাইয়ের স্ত্রীকে পেটালো ভাসুর।

কুষ্টিয়ার কুমারখালীতে জমির খাজনা দেয়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের স্ত্রীকে মারপিট ও বাড়িঘর ভাংচুর করেছে ভাসুর। শুক্রবার সকালে চাপড়া ইউনিয়নের শানপুকুরিয়া গ্রামে এই ঘটনা ঘটেছে।

হামলায় আহত হয়েছেন চাপড়া ইউনিয়নের শানপুকুরিয়া গ্রামের সোহাগের স্ত্রী জেসমিন খাতুন, তার বাকপ্রতিবন্ধী বাবা সাইদুল শেখ ও দৃষ্টি প্রতিবন্ধী মা হাজেরা বেগম।

আহত সোহাগের স্ত্রী জেসমিন জানান, তার চাচাত ভাসুর সাদ মোহাম্মদ শেখের ছেলে ফারুক শেখের সাথে তাদের পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। সম্পত্তির বিরোধ নিষ্পত্তির জন্য উল্লেখিত সম্পত্তি বিক্রয়ের সিদ্ধান্ত নিলে জমির খাজনার টাকা তার স্বামী সোহাগের কাছে তার ভাসুর ফারুক প্রদান করে। এবং পরবর্তীতে ফারুক সেই টাকা ফেরত চাইলে সোহাগ বাড়িতে গিয়ে তার স্ত্রীর নিকট থেকে নিতে বলে। শুক্রবার সকালে ফারুক ও তার ছোট ভাই আলামিন ৭/৮ জন সহ তাদের বাড়িতে এসে অতিরিক্ত টাকা দাবী করে। তিনি মুল টাকা ফেরত দিতে চাইলে তার ভাসুর অকথ্য ভাষায় গালিগালাজ করে। প্রতিবাদ করলে ফারুক ও তার দলবল দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় তিনি, তার শশুড় ও শাশুড়ী আহত হয়েছেন। তিনি আরো জানান এ সময় ঘরের মধ্যে হামলা চালিয়ে টিভি, আসবাবপত্র ভাংচুর ও জমি রেজিস্ট্রির জন্য নগদ টাকা নিয়ে তারা বীরদর্পে চলে যায়।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, থানায় এজাহার আকারে দরখাস্ত পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর