বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

অনুষ্ঠিত হয়ে গেল নারী উদ্যোক্তা নিয়ে ডিভাইন বিউটির লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার

নিজস্ব প্রতিবেদক। / ৩৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫২ অপরাহ্ন

অনুষ্ঠিত হয়ে গেল নারী উদ্যোক্তা নিয়ে ডিভাইন বিউটির লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার।

নিজস্ব প্রতিবেদক :

৭ সেপ্টেম্বর ২০২১ ধানমন্ডির অভিজাত বাফেট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেলো নারী উদ্যোগতা দের ফেসবুক গ্রুপ ডিভাইন বিউটি গুপের লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার পার্টি।

লিজান গ্রুপ প্রেজেন্ট ৪র্থ গেট টুগেদার পার্টির প্রধান অতিথি ছিলেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শার্মি । নারী উদ্যোক্তা ডিভাইন বিউটির স্বত্বাধিকারী সেলিনা আক্তার মৌ তার ফেসবুক পেজ ও গ্রুপ মেম্বারদের নিয়ে “লিজান গ্রুপ প্রেজেন্ট প্রিন্সেস গার্লস ৪র্থ গেট টুগেদার ২১” শিরোনামে একটি গেট টুগেদার পার্টির আয়োজন করেছিলেন ।

অনুষ্ঠানটি সু-সম্পন্ন করার জন্য জনপ্রিয় কিছু অনলাইন বিজনেস পেজ এবং অফলাইন বিজনেস প্রতিষ্ঠান স্পন্সরশীপ হিসেবে জইন করেন । জনপ্রিয় এই পেজ গুলো অনলাইনে খুবই সুনামের সাথে বিজনেস করে যাচ্ছে ।

অনুষ্ঠানের উপস্থিত সকল মেম্বারদের গিফট এর আয়োজন করেন গ্রুপের স্বত্বাধিকারী সেলিনা আক্তার মৌ ।

প্রধান অতিথি ছিলেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শার্মি তার বক্তব্যে বলেন ঘরে বসে নারীদের অনলাইনে কাজের উৎসাহ দিতেই আমার এই সহযোগিতা । আমি সব সময় নারী উদ্যোগতা দের সাথে আছি থাকবো ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর