বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

স্যোসাল মিডিয়ার ভাসছে কমিটি ,ডাসারে কৃষক লীগের কমিটি ঘোষণা করায় ক্ষোপ প্রকাশ

বিশেষ প্রতিবেদক। / ১৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৯ পূর্বাহ্ন

স্যোসাল মিডিয়ার ভাসছে কমিটি ,ডাসারে কৃষক লীগের কমিটি ঘোষণা করায় ক্ষোপ প্রকাশ

মাদারীপুর – বিশেষ প্রতিবেদকঃ

মাদারীপুরের ডাসার উপজেলার কৃষক লীগের অনুমতি না নিয়েই নতুন কৃষক লীগের কমিটি গঠন করায়
তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন, মশিউর রহমান (বিপু)।

ডাসার উপজেলা আওয়ামিলীগীরের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেনের কাছে মশিউর রহমান (বিপু) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে মাদারীপুর জেলা কৃষকলীগ
শাখাকে অবিহিত করেন।
ডাসার উপ‌জেলা আওয়ামী‌গের দলীয় সূ‌ত্রে জানা গে‌ছে, গত ৩১ জুলাই শনিবার বাংলাদেশ কৃষকলীগ মাদারীপুর জেলা শাখার সভাপতি ও সাধারন সম্পাদক মহোদ্বয় নবগঠিত ডাসার উপজেলার প্রতিনিধি সভার মাধ্যমে ডাসার উপজেলা কৃষক লীগের একটি বৈধ কমিটি অনুমোদন দেন।

কিন্তু পক্ষান্তরে কে বা কাহারা স্যোসাল মিডিয়াতে, মসিউর রহমান বিপুর নাম জড়িয়ে, ডাসার উপজেলা কৃষকলীগের ১ নং যুগ্ম আহবায়ক করে একটি কমিটি অনুমোদন দেন। এ বিষয়ে তিনি কিছুই যানেন না। বিষয়টি মসিউর রহমান বিপুর দৃষ্টিগোচর হলে, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। তিনি একটি প্রত্যাহার পত্র লিখিত আকারে ডাসার উপজেলা কার্যালয়ে জমা দেন। স্যোসাল মিডিয়ায় তাকে নিয়ে কমিটি করায়। অসাংবিধানিক ও অনৈতিক কমিটি হিসেবে অখ্যায়িত করেন।

তিনি বলেন আমি আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে, মূল ধারার বিপরীতে যেতে পারি না। এ বিষয়ে ডাসার উপজেলা আওয়ামিলীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন বলেন, যাঁরা রাতের কমিটি তৈরি করে, একটি সাংবিধানিক কমিটিকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালায়, তদের উদ্দেশ্য ভালো নয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর