বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

রিফাইতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রশিদ বাবলু জনপ্রিয়তা শীর্ষে

নিজস্ব প্রতিবেদক / ১৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৪ অপরাহ্ন

রিফাইতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রশিদ বাবলু জনপ্রিয়তা শীর্ষে
দৌলতপুর প্রতিনিধি ঃঃঃ

দৌলতপুর উপজেলার আসন্ন ৯ নং রিফাইতপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আব্দুর রশিদ বাবলুকে দেখতে চায় এলাকার জনগণ।

আসন্ন ইউপি নির্বাচনের রিফাইতপুর ইউনিয়ন নির্বাচন ঘিরে চলছে আমেজ । এবারের নির্বাচন অনেকেই ব্যাতিক্রম মনে করেন।কেননা,বর্তমান চেয়ারম্যানসহ ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রার্থীরা এবার দলীয় মনোনয়ন পেতে লড়াই করবেন বলে বিভিন্ন সূত্র মতে জানা যায়।তবে দলমত নির্বিশেষে ওয়ার্ডে ওয়ার্ডে সাধারণ ভোটারদের মুখে আব্দুর রশিদ বাবলুর নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যাচ্ছে।

কেননা,করোনাকালীন সময়ে তিনি জনগনের পাশে ছিলেন এবং দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষের জন্য, তিনি খাদ্য সামগ্রী, দিয়ে অসহায় মানুষদেরকে সাহায্য সহযোগিতা করেছেন।দিগলকান্দি পুলিশ ক্যাম্পে বিশেষ অবদান রয়েছে এছাড়াও এলাকার মানুষের কাছে যখন ফোন ছিল না, তখন তিনি টেলিফোন যোগাযোগের ব্যবস্থা করেছিলেন।

তাছাড়া যেকোনো পরিস্থিতিতে তিনি এলাকাবাসীর সুখ-দুঃখে সামিল ছিলেন। এছাড়াও তিনি নিজ নামের জমি দিয়ে ঝাউদিয়া বাবলু বাজার প্রতিষ্ঠাতা করেন।

আওয়ামীলীগ পরিবারের সন্তান আব্দুর রশিদ বাবলু কে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক, সৎ যোগ্য ও ত্যাগী হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, পোস্টার ও ব্যানার দিয়ে এলাকাবাসীর দৃষ্টি আকর্ষন করেছেন।

তিনি দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সহ-সভাপতি ।একাধারে তিনি একজন তরুণ্যোর অহকার নির্ভীক সমাজসেবক ও দানবীর হিসেবেও তার ব্যাপক সুনাম রয়েছে।

স্থানীয় বাসিন্দারা বলেন,আব্দুর রশিদ বাবলুকে আমরা ছোটবেলা থেকে চিনি ও জানি। তিনি যদি প্রার্থী হন তাহলে এলাকার সবাই তার পক্ষ হয়ে কাজ করবে।

কারন তিনি সাধারন পরিবারের সন্তান হিসেবে আমাদের মত গরীবদের দুঃখ দুর্দশা তিনিই সবেচেয়ে বেশী বুঝবেন। এলাকার উন্নয়নের স্বার্থে আমরা তাকে প্রার্থী হওয়ার প্রস্তাব দিয়েছি।তিনি যদি মনোনয়ন পেয়ে জয়লাভ করেন,তবে আমরা আশাবাদী যে তিনি এলাকার উন্নয়ন করবেন।

চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ বাবলু বলেন, এলাকায় অনেক ক্ষেত্রে চাহিদামত উন্নয়ন হয়নি। রাস্তা ঘাটের উন্নয়ন, মাদক,চাঁদাবাজ,সন্ত্রাস,দূর্নীতি মুক্ত সমাজ গঠন ও মানুষের অধিকার আদায়ে কাজ করবো।রিফাইতপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ্য। তাই জনগণের প্রত্যাশা ও এলাকার উন্নয়ন ঘটাতে আমি দলের মনোনয়ন পাব বলে আশা রাখছি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর