বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধার কোটায় পাঁচ বছর পুলিশের চাকরী করছে ভুয়া মুক্তিযোদ্ধার ছেলে কাজল দৌলতপুরে ২৩ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি মোহারম আটক কুষ্টিয়ায় সাব-রেজিস্টার হত্যা মামলায় ৪ জনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন দৌলতখান উপজেলা যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ কুমারখালীর মাদক সম্রাট শাহীন পুলিশের হাতে আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ড পৌঁছেছেন ঈশ্বরদীর উন্নয়নের রুপকার নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা কুষ্টিয়া প্রেসক্লাবের মাহবুব-ডাবলু পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড কুষ্টিয়ায় ফাষ্টফুড ও মিনি চাইনিজের নামে আমরা কি খাচ্ছি? হাজী ও নান্না বিরিয়ানির নামে প্রতারণা

কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদক। / ১৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৭ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতবাড়ি সহ ৫ টি গবাদিপশু ভস্মীভূত।

কুষ্টিয়ার কুমারখালীর যদুবযরাতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর সহ ৫ টি গবাদিপশু পুড়ে ভস্মিভূত ।

সোমবার রাত ১টার টার দিকে যদুবয়রা ইউনিয়নের উত্তর যদুবযরা নিদেনতলা বাজারের পাশে ইয়ার আলীর বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্হানীয়রা জানায়, রাত ১টা ১৫ মিনিটের দিকে ইয়ার আলীর গোয়ালঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই আগুনের লেলিহান শিখা পাশের থাকার ঘরে ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টাকালে পুড়ে ভস্মীভূত হয়ে যায় দুটি ঘর। আগুনে দুটি ছাগল রক্ষা পেলেও তার আরও ৫টি ছাগল আগুনে পুড়ে মারা যায়। গোয়ালঘরে থেকে এই ভয়াবহ অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারনা করছেন।

ক্ষতিগ্রস্ত দিনমজুর ইয়ার আলী ও তার ছেলে পাপন বলেন, তারা এখানে অল্প একটু জমিতে বাস করেন। আগুনে তাদের মাথা গোজার এক মাত্র বসতঘর ও ঘরে রাখা কিছু নদগ অর্থ সহ শেষ সম্বল সব কিছু আগুনে পুড়ে তারা এখন নিঃস্ব হয়ে গেছেন।

সব মিলিয়ে আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে। সব কিছু হারিয়ে পরিবারটি এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন অতিবাহিত করছে।

আসুন আমরা সকলেই নিজ নিজ অবস্হান থেকে এই অসহায় পরিবারটির পাশে দাড়ায় ও আর্থিক সহযোগিতায় এগিয়ে আসি।

যদুবয়রা ইউপি চেয়ারম্যান মো. শরিফুল আলম জানান, দিনমজুর অসহায় পরিবারটি শেষ সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। সরকারী অনুদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানের কাছে দরখাস্ত দেয়া হবে। এবং আমি ব্যক্তিগতভাবে ও ইউনিয়ন পরিষদ থেকে সর্বাত্মক সহযোগীতা করবো।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর