বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দেশের ক্লান্তি লগ্নে ও মানবিক বিপর্যয়ে শান্তির বার্তা নিয়ে কাজ করে যাচ্ছেন নেত্রকোণা আওয়ামী যুবলীগ কুষ্টিয়া ভেড়ামারায় স্বাস্থ্য বিধি অমান্য করায় জরিমানা শালিকার নগ্ন ভিডিও ফেসবুকে, দুলাভাই আটক শ্বশুরকে পিটিয়ে তালাক দেওয়া স্ত্রীকে অপহরণ তালবাড়িয়া ৯নং ওয়ার্ডের কল্যাণপুর গ্রামের রাস্তা নির্মাণের ছয় মাস যেতে না যেতেই রাস্তায় ধস: সংস্কার জরুরী খোকসায় বৈরি আবহাওয়াতেও চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান খোকসায় সোনালী আঁশ পাট ঘরে তুলতে শুরু করেছে কৃষকেরা কুষ্টিয়ায় নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানে অভিযানঃ ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ০২ লাখ টাকা অর্থদন্ড কুষ্টিয়ায় পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে ডুবে নিখোঁজ দুই কলেজ ছাত্র খোকসায় মাদকসহ মাদক কারবারি আটক

২৬শে মার্চ মুক্তি পাচ্ছে, প্রিয় কমলা

নিজস্ব প্রতিবেদক / ১৩৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১, ১০:৫২ অপরাহ্ন

বিদ্রোহী চোখ ডেস্ক রিপোর্টঃ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে, মালা খন্দকারের সিনেমা ‘প্রিয় কমলা’

মালা খন্দকার  এক পরিচিত মুখ, ইতোমধ্যে মডেলিং ও বিজ্ঞাপনে কাজ করে সুনাম কুড়িয়েছেন। মডেলিং এ ইতিমধ্যে  তিনি বেশ সুপরিচিত। ‘প্রিয় কমলা’ মালার প্রথম চলচ্চিত্র।

অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম স্বাধীনতার প্রেক্ষাপট নিয়ে নির্মাণ করছেন ‘প্রিয় কমলা’। এবং নতুন মুখ মডেল মালা খন্দকার ছবিতে যুক্ত হয়েছেন।

আসছে ২৬ শে মার্চ সিনেমাটি প্রথম মুক্তি পাবে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে। চ্যানেল আইতে প্রদর্শিত হবে ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে। এতে জুটি হয়ে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সোহেল খান, সেহাঙ্গল বিল্পব, শিশুশিল্পী আযান।

প্রিয় কমলায় একটি গানের কথা লিখেছেন ফরিদুর রেজা সাগর। ফরিদুর রেজা সাগর রচিত এটি প্রথম গান। এতে অপু বিশ্বাস একজন বীরাঙ্গনা’র চরিত্রে অভিনয় করেছেন। এ ধরনের চরিত্র নিয়ে এবারই প্রথম দর্শকদের সামনে আসছেন তিনি। ইমপ্রেস টেলিফিল্মের সাথে বাপ্পী চৌধুরীর এটি প্রথম কাজ।

‘প্রিয় কমলা’-এ অভিনয় করা নিয়ে মালা বলেন, ‘আমার স্বপ্ন ছিল ইমপ্রেসের চলচ্চিত্রে কাজ করব। অবশেষে ‘প্রিয় কমলা’ ছবির মাধ্যমে সেই ইচ্ছে পূরণ হয়েছে। এই সিনেমায় কাজের ক্ষেত্রে সোহেল ভাই এবং জয় ভাই অনেক হেল্প করেছেন। একবারের জন্য মনে হয়নি আমি চলচ্চিত্রে প্রথম কাজ করছি।

‘প্রিয় কমলা’ পুরো টিমের প্রতি কৃতজ্ঞতা। তারা আমাকে এতো সুন্দর একটা সুযোগ দেওয়ার জন্য। বড়পর্দায় ক্যারিয়ারের শুরুতেই বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ প্রেক্ষাপটের মতো গল্পের সিনেমায় কাজ করেছি।খুবই ভালো লাগছে। অভিনয়ের মাধ্যমে সবার প্রিয় একজন অভিনেত্রী হতে চাই।’

মালা খন্দকার আরও বলেন, ভালো গল্প এবং ভালো নির্মাতা পেলে নিয়মিত চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে আছে।কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও করেছেন শাহরিয়ার নাজিম জয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর