রবিবার, ০৯ মে ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার কুমারখালীতে ‘৩৩৩’ এ ফোন পেয়ে খাবার নিয়ে গেল ইউএনও রাজীবুল ইসলাম খান করোনার কারনে পালিত হচ্ছেনা বিশ্বকবি রবি ঠাকুরের ২৫ শে বৈশাখে ১৬০ তম জন্মজয়ন্তী কুষ্টিয়ার কুমারখালী হতদরিদ্রের জন্য বিনামূল্যে মিলছে ঈদ বস্ত্র গেমেস’র নেশায় আসক্ত হয়ে ধ্বংস হচ্ছে হাজারো যুবক বকচরায় মৎস্য ঘের থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার টাঙ্গাইলে র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার কেমন আছেন সাতক্ষীরার ইত্যাদি খ্যাত চুল দিয়ে গাড়ি টানা যুবক আব্দুস সবুর কুমারখালীর শ্রমিকরা পেল প্রধানমন্ত্রীর ত্রাণ নাগরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা মুরাদনগরে উপজেলায় পথচারীদের মাঝে যুবলীগের ইফতার বিতরণ

ইউপি নির্বাচনে মেম্বর প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ তৈয়ব আলী হাওলাদার

নিজস্ব প্রতিবেদক / ৬২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১, ১২:০৯ অপরাহ্ন

বরিশাল প্রতিনিধি

ঃকলসকাঠী ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিন নং ওয়ার্ড (দিয়াতলী, গুড়িয়া ) মেম্বার পদপ্রার্থী হিসাবে
মরহুম শের আলী হাওলাদারের ছোট ছেলে মোহাম্মদ তৈয়ব আলী হাওলাদার এলাকাবাসীর সহযোগিতা ও সমর্থন চেয়েছেন। তিনি জনগণের পছন্দের প্রার্থী বলে জানা গেছে।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

স্থানীয় এলাকাবাসী জানান, তিনি একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। রাস্তা ঘাট থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই দেখা যায়। তার সততা ও ন্যায় নিষ্ঠতার উপর বিশ্বাস রেখে এলাকার জনগণ আগামীতে তিন নং ওয়ার্ড থেকে জয়যুক্ত করতে চায় সাধারণ জনগণ।

স্থানীয়রা আরো বলেন,জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন কলসকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক মোহাম্মদ তৈয়ব আলী হাওলাদার কে মেম্বার হিসেবে দেখতে চাই।

মেম্বার পদপ্রার্থী মোহাম্মদ তৈয়ব আলী হাওলাদার বলেন,আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত তিন নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। তিন নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর