রবিবার, ০৯ মে ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার কুমারখালীতে ‘৩৩৩’ এ ফোন পেয়ে খাবার নিয়ে গেল ইউএনও রাজীবুল ইসলাম খান করোনার কারনে পালিত হচ্ছেনা বিশ্বকবি রবি ঠাকুরের ২৫ শে বৈশাখে ১৬০ তম জন্মজয়ন্তী কুষ্টিয়ার কুমারখালী হতদরিদ্রের জন্য বিনামূল্যে মিলছে ঈদ বস্ত্র গেমেস’র নেশায় আসক্ত হয়ে ধ্বংস হচ্ছে হাজারো যুবক বকচরায় মৎস্য ঘের থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার টাঙ্গাইলে র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার কেমন আছেন সাতক্ষীরার ইত্যাদি খ্যাত চুল দিয়ে গাড়ি টানা যুবক আব্দুস সবুর কুমারখালীর শ্রমিকরা পেল প্রধানমন্ত্রীর ত্রাণ নাগরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা মুরাদনগরে উপজেলায় পথচারীদের মাঝে যুবলীগের ইফতার বিতরণ

কুষ্টিয়ায় ৪ জন ব্যক্তির দেহে করোনা ভাইরাস সনাক্ত

নিজস্ব প্রতিবেদক / ৩৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১, ৮:৩০ পূর্বাহ্ন

কুষ্টিয়া প্রতিনিধিঃকুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে, পিসিআর ল্যাবে ০৩ এপ্রিল  মোট ১৬১টি স্যাম্পলের (কুষ্টিয়া জেলার ০৬টি, ঝিনাইদহ জেলার ৩৮টি, এবং বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ১১৭টি) স্যাম্পলের টেষ্ট করা হয়েছে। এর মধ্যে কুষ্টিয়া জেলার ০৪টি, ঝিনাইদহ জেলার ০৮টি এবং বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ০৭টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে এবং বাকি সবগুলো স্যাম্পলের ফলাফল নেগেটিভ এসেছে।

কুষ্টিয়া জেলায় কোভিড-১৯ ভাইরাসে এ আক্রান্ত ০৪ জন ব্যক্তির মধ্যে ০৩ জন কুষ্টিয়া সদর উপজেলার এবং ০১ জন দৌলতপুর উপজেলার।

কুষ্টিয়া সদর উপজেলার কোভিড ১৯ আক্রান্ত ০৩ জন ব্যক্তির ঠিকানাঃ

১) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
২) হরিশংকরপুর নূর উদ্দিন আহমেদ লেন মোহিনি মিল, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া।
৩)কুষ্টিয়া সদর উপজেলা, কুষ্টিয়া।

দৌলতপুর উপজেলায় কোভিড-১৯ এ আক্রান্ত ০১ জন ব্যক্তির ঠিকানাঃ

০১) কমলাপুর, দৌলতপুর, কুষ্টিয়া।

এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ৪১৩৮জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৩৮৭১ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ৯২জন।

ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন, ভাল থাকুন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর