রবিবার, ০৯ মে ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ার কুমারখালীতে ‘৩৩৩’ এ ফোন পেয়ে খাবার নিয়ে গেল ইউএনও রাজীবুল ইসলাম খান করোনার কারনে পালিত হচ্ছেনা বিশ্বকবি রবি ঠাকুরের ২৫ শে বৈশাখে ১৬০ তম জন্মজয়ন্তী কুষ্টিয়ার কুমারখালী হতদরিদ্রের জন্য বিনামূল্যে মিলছে ঈদ বস্ত্র গেমেস’র নেশায় আসক্ত হয়ে ধ্বংস হচ্ছে হাজারো যুবক বকচরায় মৎস্য ঘের থেকে যুবকের ভাসমান মরদেহ উদ্ধার টাঙ্গাইলে র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার কেমন আছেন সাতক্ষীরার ইত্যাদি খ্যাত চুল দিয়ে গাড়ি টানা যুবক আব্দুস সবুর কুমারখালীর শ্রমিকরা পেল প্রধানমন্ত্রীর ত্রাণ নাগরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত কুমিল্লা মুরাদনগরে উপজেলায় পথচারীদের মাঝে যুবলীগের ইফতার বিতরণ

কুষ্টিয়ার খোকসায় জাবেদ গ্রুপ ও নয়ন গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে দফায় দফায় রক্তক্ষয়ী সংঘর্ষ

নোবাজ্জেল হোসেন সোহান, প্রকাশক ও সম্পাদক। / ১৭১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১, ৬:১২ অপরাহ্ন

 কুষ্টিয়ার খোকসায় নয়ন গ্রুপ ও জাবেদ গ্রুপ এর মধ্যে  আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের  এই দুই পক্ষের মধ্যে দফায় দফায় রক্তক্ষয়ী  সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত সহ ৫০টি বাড়ি ভাঙচুর করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যায় ও বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে উপজেলার ওসমানপুর ইউনিয়নের কোমরভোগ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ২১ জনকে আটক করেছে।

পুলিশ,  স্থানীয় সূত্রে ও এই  প্রতিবেদন তদন্ত শেষ  জানা গেছে, ওসমানপুর ইউনিয়নের কোমরভোগ গ্রামের আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য জাবেদ মেম্বার ও নয়ন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে বুধবার সন্ধ্যায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরে বৃহস্পতিবার সকালে ফের সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এতে কমপক্ষে ২৫ জন আহত হন। সংঘর্ষের সময় উভয়পক্ষের ৫০টি বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- তুহিন, শেখ সাইদুল, ইসলাম, শাহজাহান আলী, আমিরুল ইসলাম, রাশিদুলসহ দুই পক্ষের অন্তত ২৫। আহতদের মধ্যে শাহজাহানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খোকসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় পুলিশ ২১ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর