বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দেশের ক্লান্তি লগ্নে ও মানবিক বিপর্যয়ে শান্তির বার্তা নিয়ে কাজ করে যাচ্ছেন নেত্রকোণা আওয়ামী যুবলীগ কুষ্টিয়া ভেড়ামারায় স্বাস্থ্য বিধি অমান্য করায় জরিমানা শালিকার নগ্ন ভিডিও ফেসবুকে, দুলাভাই আটক শ্বশুরকে পিটিয়ে তালাক দেওয়া স্ত্রীকে অপহরণ তালবাড়িয়া ৯নং ওয়ার্ডের কল্যাণপুর গ্রামের রাস্তা নির্মাণের ছয় মাস যেতে না যেতেই রাস্তায় ধস: সংস্কার জরুরী খোকসায় বৈরি আবহাওয়াতেও চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান খোকসায় সোনালী আঁশ পাট ঘরে তুলতে শুরু করেছে কৃষকেরা কুষ্টিয়ায় নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানে অভিযানঃ ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ০২ লাখ টাকা অর্থদন্ড কুষ্টিয়ায় পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে ডুবে নিখোঁজ দুই কলেজ ছাত্র খোকসায় মাদকসহ মাদক কারবারি আটক

কুষ্টিয়ার খোকসায় জাবেদ গ্রুপ ও নয়ন গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে দফায় দফায় রক্তক্ষয়ী সংঘর্ষ

নোবাজ্জেল হোসেন সোহান, প্রকাশক ও সম্পাদক। / ২১৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১, ৬:১২ অপরাহ্ন

 কুষ্টিয়ার খোকসায় নয়ন গ্রুপ ও জাবেদ গ্রুপ এর মধ্যে  আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের  এই দুই পক্ষের মধ্যে দফায় দফায় রক্তক্ষয়ী  সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত সহ ৫০টি বাড়ি ভাঙচুর করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যায় ও বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে উপজেলার ওসমানপুর ইউনিয়নের কোমরভোগ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ২১ জনকে আটক করেছে।

পুলিশ,  স্থানীয় সূত্রে ও এই  প্রতিবেদন তদন্ত শেষ  জানা গেছে, ওসমানপুর ইউনিয়নের কোমরভোগ গ্রামের আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য জাবেদ মেম্বার ও নয়ন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে বুধবার সন্ধ্যায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরে বৃহস্পতিবার সকালে ফের সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এতে কমপক্ষে ২৫ জন আহত হন। সংঘর্ষের সময় উভয়পক্ষের ৫০টি বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- তুহিন, শেখ সাইদুল, ইসলাম, শাহজাহান আলী, আমিরুল ইসলাম, রাশিদুলসহ দুই পক্ষের অন্তত ২৫। আহতদের মধ্যে শাহজাহানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খোকসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় পুলিশ ২১ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর